September 20, 2024, 5:46 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি।

ময়মনসিংহে যৌথ অভিযানে ০৪ অবৈধ ক্লিনিক সিলগালাসহ ০২ টি ক্লিনিককে জরিমানা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানা এলাকায় জেলা প্রশাসন, সিভিল সার্জন এর কার্যালয় এবং র‍্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ এর সাথে সমন্বয়পূর্বক ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে অবৈধ ০৪ টি হাসপাতাল/ক্লিনিক/ডায়াগনষ্টিক সেন্টার সিলগালাসহ ০২ টি হাসপাতাল/ক্লিনিক/ডায়াগনষ্টিক সেন্টারে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

১২ মার্চ ২০২৪ ইং তারিখে সকাল অনুমান ১১.০০ ঘটিকায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চরপাড়া এলাকায় রেডিসন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এবং নিউ সমরিতা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এ অপারেশন ল্যাব অপরিচ্ছন্ন থাকার কারণে ময়মনসিংহ জেলা প্রশাসনের মাধ্যমে ৫০,০০০/- টাকা করে সর্বমোট ১,০০০০০/- (এক) লক্ষ টাকা জরিমানা আদায় ও সতর্ক করা হয়।

একই তারিখে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন স্কয়ার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক, সিটি হাসপাতাল, নিউ সিটি হাসাপাতাল ও ইউনাইটেড ক্লিনিক এর স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স না থাকায় উক্ত হাসপাতালগুলোকে সিলগালা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com